Breaking News
Home >> Breaking News >> ​চাপড়ায় সাড়ম্বরে পালিত হলো বিবেক চেতনা উৎসব

​চাপড়ায় সাড়ম্বরে পালিত হলো বিবেক চেতনা উৎসব

 


সমীর রুদ্র, স্টিং নিউজ, চাপড়া, নদিয়া: সারা দেশের সাথে চাপড়াতেও সাড়ম্বরে পালিত হলো স্বামী বিবেকানন্দের ১৫৬ তম জন্মদিবস। সরকারী নির্দেশ মেনে চাপড়া ব্লক যুব কল্যাণ দপ্তরের উদ্যেগে আজকের দিনটি যথাযথ মর্যাদার সাথে পালন করা হয়। এই উপলক্ষে চাপড়া ব্লক যুব কল্যাণ দপ্তর ও চাপড়া ব্লক বিবেক চেতনা উৎসব কমিটি যৌথভাবে একটি পদযাত্রার  আয়োজন করে। উৎসব কমিটির পক্ষ থেকে  স্বামীজির মূর্তিতে  মাল্যদান করা হয় ও একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।চাপড়া ব্লক বিবেক চেতনা উৎসবের অন্যতম উদ্যক্তা জেবের সেখ বলেন “স্বামীজি যেমন বিশ্ব ভ্রাতৃত্ববোধের কথা বলে গেছেন  আমাদেরও তেমন তাঁর আদর্শে দীক্ষিত হয়ে,তাঁর পথ অনুসরণ করে চলতে হবে,তবেই তাঁর জন্মদিবস পালন সার্থক হবে “। 


চাপড়া মানব কল্যাণ সংস্থার পক্ষ থেকেও আজকের দিনটি যথাযথ মর্যাদায় পালন করা হয়। চাপড়ার একটি ইটভাঁটাতে শ্রমিকদের সঙ্গে নিয়ে সংস্থার সদস্যরা স্বামী বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন।ভাঁটার শ্রমিকদের নিয়ে  বনভোজনের আয়োজনও করে স্বেচছা সেবী সংস্থাটি ।

Check Also

হলদিয়ায় শুরু হল সারা বাংলা নাট্যোৎসব

প্রসূন বন্দ্যোপাধ্যায়, পূর্ব মেদিনীপুর: হলদিয়া রিফাইনারী এমপ্লয়ীজ ক্লাবে আজ থেকে শুরু হল সারা বাংলা নাট্যোৎসব, চলবে …

Leave a Reply

Your email address will not be published.