Breaking News
Home >> Breaking News >> উলুবেড়িয়ায় একের পর এক বিজেপি নেতানেত্রী, আসতে পারেন যোগী আদিত্যনাথ!

উলুবেড়িয়ায় একের পর এক বিজেপি নেতানেত্রী, আসতে পারেন যোগী আদিত্যনাথ!

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপডেন্ট, হাওড়া: রবিবার বিকেলে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় এবং রাহুল সিনহা। সোমবার বিজেপি নেতা মুকুল রায়। আজ মঙ্গল বার আসলেন বাবুল সুপ্রিয়। লক্ষ্য উলুবেড়িয়া লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অনুপম মল্লিকের জন্য ভোট প্রচার। শেষমেশ যা হয়ে উঠল তৃণমূলের বিরুদ্ধে খুল্লাম খুল্লা আক্রমণ। 
মুকুলের মুখে বিশ্ববাংলা লোগোকে নিয়ে কিছু না বললেও রবিবার উলুবেড়িয়ার বাণীবনে বিজেপির এক জনসভায় লকেট বিশ্ববাংলা লোগো নিয়ে মুখ খোলেন। বলেন, কেন্দ্র শুধু বিশ্ববাংলার ‘ব’ টাকে স্বীকৃতি দিয়েছে। তিনি আরও বলেন, বিশ্ববাংলার লোগো আমরা বাতিল করে দেব। ওটা মুখ্যমন্ত্রীর পারিবারিক সম্পত্তি। তিন তালাক বিল নিয়ে তৃণমূল কংগ্রেসের ভূমিকার কথা তুলে ধরেন। সেই সময় মঞ্চে ছিলেন তিন তালাক খ্যাত ইসরাত জাহান। 
আর আজ এদিন বাবুল সুপ্রিয় পরিচিত গানে সুর দিয়ে ভোট প্রচার শুরু করেন। উপস্থিত সমর্থক দের হাততালি রোল ওঠে। এরপর শুরু করেন মাইক হাতে দিদি ও তার ভাইদের নিয়ে কথামালা। তিনি বলেন, “পরিবর্তন যদি হয়ে থাকে দিদি শব্দটার মানের পরিবর্তন হয়েছে। মানসিকতার পরিবর্তন হয়েছে। নোংরামির পরিবর্তন হয়েছে। আগে যা ছিল তার থেকে খারাপ হয়েছে। কর্মী সমর্থকরা চাইছিল আরও চাঁচাছোলা ভাষা ব্যবহার করুক যা বুঝে তিনি বলেন দিদির কোন ভাই জেলে কোন ভাই পেলে আর মানুষকে এলেবেলে ভেবে রেখেছে সেটা আমরা কিন্তু সহ্য করব না।” সকলে তখন হাততালি দিয়ে বাবুলকে আরও বলার অনুরোধ জানাচ্ছে।
এদিকে উলুবেড়িয়া উপনির্বাচনে আবার যোগী আদিত্যনাথকে আনবার জন্য আবেদন করা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের ২১ অথবা ২২ তারিখ রাজ্যে আসতে পারেন যোগী আদিত্যনাথ। সেক্ষেত্রে একটা অন্য মাত্রা রাখবে বলেই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের।

Check Also

বর্ধমান-কাটোয়া ট্রেন তুলে দেওয়ার সিধান্তের প্রতিবাদে অসন্তোষ 

অনির্বাণ হাজরা,বর্ধমান: বর্ধমান কাটোয়া রেলপথের যাত্রীরা বিক্ষোভ  দেখালেন বর্ধমান স্টেশনে। আজ ট্রেন ছাড়ার আগে ৮ নম্বর …

Leave a Reply

Your email address will not be published.