Breaking News
Home >> Breaking News >> ফের প্রকাশ্য দিবালোকে মহিলার ব্যাগ ছিনতাই, সাহায্যে এগিয়ে আসল পুলিশ

ফের প্রকাশ্য দিবালোকে মহিলার ব্যাগ ছিনতাই, সাহায্যে এগিয়ে আসল পুলিশ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়াঃ  ফের প্রকাশ্য দিবালোকে একদম ভরদুপুরে হাওড়া শহরে ছিনতাই। এবার টোটো যাত্রী এক মহিলার ব্যাগ ছিনতাই করে চম্পট দিল তিন যুবক। বাইকে চড়ে আসায় কারোর পক্ষে সম্ভব হয়নি তাদের আটক করা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ হাওড়ার টিকিয়াপাড়া এলাকার ইস্ট-ওয়েস্ট বাইপাসে। ঘটনার পরে সাহায্যে এগিয়ে এসেছে পুলিশ।

জানা গেছে, হাওড়া ব্যাঁটরার শানপুর থেকে ছেলেকে স্কুল থেকে আনতে টোটোয় চাপেন শাশ্বতী বর্মন নামে এক মহিলা। দুপুরের দিক হওয়ায় ফাঁকা টোটোতে উনি একাই ছিলেন। বসেছিলেন টোটোর পিছনের বাম দিকের সিটে। ডান হাতে ছিল একটি ব্যাগ। হঠাতি পিছন দিক থেকে মোটরবাইক চড়ে আসে তিন যুবক। চলন্ত গাড়ি থেকেই তারা শাশ্বতীদেবীর হাতের ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ। ঘটনার পর শাশ্বতীদেবী চিৎকার করলেও কেউ সহযোগীতায় এগিয়ে আসেনি।
এমনকি মহিলা ওই টোটোকে ধাওয়া করতে বললেও টোটো চালক ব্যাটারী নেই বলে তাঁকে টোটো থেকে নামিয়ে দেয়। তার পর তিনি একপ্রকার বাধ্য হয়ে হেঁটে চলে আসেন হাওড়ার ফাঁসিতলা মোড়ে। ওখানে ট্রাফিক পুলিশের সাহায্য চান। ট্রাফিকের এসিপি অশোক চট্টোপাধ্যায়ের নির্দেশে পুলিশ তাঁর পাশে এসে দাঁড়ায়। হাওড়া থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। জানা গেছে, শাশ্বতীদেবীর ব্যাগে হাজার তিনেক টাকা ছাড়াও মোবাইল ফোন, এটিএম কার্ড, পরিচয়পত্র ছিল।

তবে দিনেদুপুরে এমন ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন, ছড়িয়েছে চাঞ্চল্য। পুলিশের পক্ষ থেকে ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এছাড়াও চেক করুন

ভিন্ন সামাজিক সচেতনতায় শুরু হল বর্ষবরণ

ঋদ্ধি ভট্টাচার্য,কলকাতাঃ উপহার হোক আর অনুষ্ঠান বিনোদনের ক্ষেত্রে বঙ্গসন্তানদের জুড়ি মেলা ভার। ১৪২৫ সালের গন্ডিতে …

Leave a Reply

Your email address will not be published.