Breaking News
Home >> Breaking News >> হাওড়ায় একরাতে তিনটি বাড়িতে চুরি, প্রায় ২০ লক্ষ টাকার সোনার অলংকার নিয়ে পালাল চোরের দল

হাওড়ায় একরাতে তিনটি বাড়িতে চুরি, প্রায় ২০ লক্ষ টাকার সোনার অলংকার নিয়ে পালাল চোরের দল

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: হাওড়ায় একদিনে পরপর তিনটি চুরির ঘটনা ঘটল। প্রথমটি ঘটে নাজিরগঞ্জ থানা এলাকায় সরকার পাড়ায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে চুরি হয় পলাশ মন্ডল নামে ওই ব্যক্তির বাড়িতে। বাড়ি থেকে ৫০ হাজার টাকার নগদ ও সোনার অলংকার সহ প্রায় তিন লক্ষ টাকার চুরি হয় বলে অভিযোগ। সামনে পরিবারের বিয়ে যে কারণে সোনার অলংকার রাখা ছিল বাড়িতে। সকালে বাড়ি ফিরে দেখে ঘরের সব লণ্ডভণ্ড। ঘটনায় নাজিরগঞ্জ থানায় অভিযোগ জানানো হয়েছে।
অন্য দুটি চুরি হয়েছে হাওড়া শিবপুর থানার পাশে জিটি রোড চড়া বস্তি এলাকায়। এখানে গতকাল রাতে পরপর দুটি পরিবারের বাড়িতে চুরি হয়। জানা গেছে প্রায় ১৫ লক্ষ টাকার চুরি হয়েছে। নগদ ৫০-৬০ হাজার টাকা ও বাকি সোনার অলংকার নিয়ে পালিয়ে যায় চোরের দল। পরিবার দুটির নাম তাজ ও মমতাজ। এদের দুই পরিবারের ছেলে মেয়ের সামনে বিয়ে। যে কারণে বাড়িতে সোনার অলংকার রাখা ছিল। একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিল ফিরে দেখে ঘরের ভিতর আলমারি ভেঙে সমস্ত কিছু লুঠ করে নিয়ে এলাকা ছেড়েছে চোরের দল।
শিবপুর থানায় রাতেই অভিযোগ জানানো হয়েছে। শিবপুর চড়া বস্তি এলাকায় একের পর এক চুরি হচ্ছে তবুও পুলিশের সেরকম নজরদারি চোখে পড়ছে না। এলাকার মানুষ আতংকিত ও ক্ষুদ্ধ। তাঁদের অভিযোগ পুলিশে কোন টহলদারি নেই। কোন চুরির কিনারা করতে পারছে না। ফলে চোরের দলের সাহস বেড়ে যাচ্ছে।

এছাড়াও চেক করুন

সরকারী টাকায় কেনা কীটনাশক, সার, বীজ তছরুপ গোয়ালতোড়ে

কার্তিক গুহ , ঝাড়গ্রাম : সরকারি টাকায় কেনা গোডাউন ভর্তি কীটনাশক, সার, বীজ । অথচ …

Leave a Reply

Your email address will not be published.