Breaking News
Home >> Breaking News >> তেহট্টে সীমান্ত রক্ষী বাহিনীর জনসংযোগের উদ্দেশ্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

তেহট্টে সীমান্ত রক্ষী বাহিনীর জনসংযোগের উদ্দেশ্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

সমীর রুদ্র, স্টিং নিউজ করেসপনডেন্ট, তেহট্ট, নদিয়া: সীমান্তবর্তী গ্রামের বাসিন্দাদের সঙ্গে জনসংযোগ বাড়াতে সিভিক অ্যাকশন প্রোগ্রামের অন্তর্ভুক্ত বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করল সীমান্ত রক্ষী বাহিনী।আজ তেহট্টের পাথরঘাটা বি.ও.পি.এর অন্তর্গত সীমান্তবর্তী গ্রাম পাথরঘাটাতে সীমান্ত রক্ষী বাহিনীর ৮১নং ব্যাটালিয়নের উদ্যেগে উক্ত স্বাস্থ্যশিবিরের আয়োজন করা হয়। সীমান্ত রক্ষী বাহিনীর ৮১নং ব্যাটালিয়নের কমান্ডান্ট রোহিতাস্ব মীনা স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন ইনসপেক্টর এন.কে.নেগি, পাথরঘাটা বি.ও.পি-র কোম্পানি কমান্ডার বিকাশ কুমার ও অন্যান্য আধিকারিক সহ পাথরঘাটা ১নং পঞ্চায়েত প্রধান ফরিদ সেখ।

সীমান্ত রক্ষী বাহিনীর স্বাস্থ্য আধিকারিক সুপ্রতিম ঘোষ উক্ত স্বাস্থ্য শিবিরে উপস্থিত গ্রামবাসীদের স্বাস্থ্য পরীক্ষা করেন ।এই শিবিরে বিনামূল্যে ঔষধও বিতরণ করা হয়।

কমান্ডান্ট রোহিতাস্ব মীনা স্টিং নিউজকে জানান, “এর আগেও চাপড়ার রাঙ্গিয়ার পোতা, মহাখোলা ও হৃদয়পুরে এই ধরনের স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়েছিল এবং ভবিষ্যতেও হবে। এ পর্যন্ত প্রায় ১২০০ অধিক গ্রামবাসীর বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা দেওয়া হয়েছে। সীমান্ত এলাকার বাসিন্দাদের সাথে জনসংযোগ বাড়াতে এই ধরনের আরও কর্মসূচি গ্রহণ করা হবে। সীমান্ত এলাকায় চোরাচালান পুরোপুরি বন্ধ করা ও চোরাচালানের সঙ্গে জড়িত ব্যক্তিদের সমাজের মূল স্রোতে ফিরিয়ে নিয়ে আসা, ৮১ ব্যাটালিয়নের মূল লক্ষ্য “।

Check Also

রোগী মৃত্যু ঘিরে ডাক্তারকে হাসপাতালে আটকে বিক্ষোভ হাওড়া সাঁকরাইলে

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: হাওড়া সাঁকরাইল গ্রামীন হাসপাতালে রুগী মৃত্যু কে কেন্দ্র করে বিক্ষোভ। …

Leave a Reply

Your email address will not be published.