Breaking News
Home >> Breaking News >> জমি বিবাদের জের, পুলিশের সামনে পিটিয়ে মারল প্রৌঢ়কে

জমি বিবাদের জের, পুলিশের সামনে পিটিয়ে মারল প্রৌঢ়কে

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: জমি বিবাদকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা করা হল এক প্রৌঢ়কে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাওড়া গ্রামীণ থানা এলাকা আমতার গাজিপুর গ্রামে। মৃতের নাম শ্যামল ভৌমিক, বয়স ৬৫।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাস্তুভিটে ও জমিজমা নিয়ে ভৌমিক পরিবারের সঙ্গে পড়শি দত্ত পরিবারের ঝামেলা বহু দিনের। বেশ কয়েকবার মিটিং করে মিটমাটের চেষ্টা করা হয়েছে। তবুও যেই কে সেই রয়ে গেছে। শেষমেশ অশান্তি মেটাতে ভৌমিক পরিবার হাইকোর্টের স্মরনাপন্ন হয়। আদালতের রায়ে দুই পরিবারের জায়গা মাপতে আসে বি এল এল আর ও একটি দল এ দিন গাজিপুরে আসে সঙ্গে ছিল পুলিশ। 
ভৌমিক পরিবারের অভিযোগ জমির মাপজোগের সময় গাজীপুর অঞ্চলের প্রধান সোমা গুঁইকে উপস্থিত থাকার কথা জানানো হয়। দুপুর দুটো নাগাদ অঞ্চল প্রধান সোমা দেবীর স্বামী পলাশ গুঁই দলবল নিয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও প্রশাসনের সামনেই শ্যামল বাবু ও তার পরিবারের উপর লাঠি সোটা নিয়ে ঝাঁপিয়ে পড়ে। ব্যাপক মারধোরের জেরে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। নিয়ে যাওয়া হয় স্থানীয় আমতা হাসপাতালে। চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার সঙ্গেসঙ্গে অভিযুক্তরা এলাকা ছাড়ে। আমতা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। 
এমন ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে। ভৌমিক পরিবারের আক্ষেপ জমিজমার জন্য এইভাবে মারধর করে বয়স্ক মানুষকে মেরে ফেলবে। এই ঘটনায় প্রত্যেকের কড়া শাস্তির আবেদন জানিয়েছে।

Check Also

জেলা বিজেপি পার্টী অফিসে নেতাজীর জন্মজয়ন্তী পালন

কমল দত্ত, নদিয়া: নেতাজীর ১২১ তম জন্মদিবস পালিত হল সারাদেশে।পাশাপাশি এদিন সকালে নদিয়ার ভারতীয় জনতা …

Leave a Reply

Your email address will not be published.