Breaking News
Home >> Breaking News >> কাটোয়া-বর্ধমান রাজ্যসড়কে কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি পৃথক বাস দুৃর্ঘটনা, মৃত ১

কাটোয়া-বর্ধমান রাজ্যসড়কে কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি পৃথক বাস দুৃর্ঘটনা, মৃত ১

গৌরনাথ চক্রবর্ত্তী, স্টিং নিউজ করেসপনডেন্ট, কাটোয়া: পূর্ব বর্ধমান জেলার বর্ধমান -কাটোয়া রোড়ে বাস উল্টে মৃত ১ ও আহত ৫০ জন।

প্রথম ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১টা নাগাদ নিগন চটি বাসস্ট্যাণ্ডের কাছে। আহতদের সঙ্গে সঙ্গে কাটোয়া মহকুমা হাসপাতালে ও বর্ধমান হাসপাতালে ভর্তি করা হয়। মৃত যুবকের নাম বিশ্বেশ্বর মণ্ডল (২৩)। স্থানীয় সূত্রে জানা যায়, বর্ধমান-বহরমপুর গামী বাস বর্ধমান বাসস্ট্যাণ্ড থেকে ছেড়ে কাটোয়া আসবার পথে নিয়ন্ত্রণ হারিয়ে নিগনচটি বাসস্ট্যাণ্ডের কাছে উল্টে যায়। স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে হাত লাগায়। ঘটনাস্থলে ছুটে যান কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী।

দ্বিতীয় দূর্ঘটনাটি ঘটেছে কয়েকঘণ্টার ব্যবধানে একই দিনে একই জায়গায়। এই দূর্ঘটনায় আহত প্রায় ২৫ জন। কাটোয়া -বর্ধমানের রাজ্যসড়কের নিগনের কাছে একটি সরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। স্থানীয়রা জানান, নিম্নচাপের জন্য রাস্তা ভিজে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুপুরবেলায় যে জায়গায় দুৃর্ঘটনা ঘটেছিল ঠিক তার প্রায় ১০০ মিটারের কাছে দুর্ঘটনাটি ঘটে। আহতদের বর্ধমান মেডিক্যাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

Check Also

রোগী মৃত্যু ঘিরে ডাক্তারকে হাসপাতালে আটকে বিক্ষোভ হাওড়া সাঁকরাইলে

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: হাওড়া সাঁকরাইল গ্রামীন হাসপাতালে রুগী মৃত্যু কে কেন্দ্র করে বিক্ষোভ। …

Leave a Reply

Your email address will not be published.