Breaking News
Home >> Breaking News >> মালদার কালিয়াচকে দুই দুষ্কৃতীকে পিটিয়ে মারল উত্তেজিত জনতা

মালদার কালিয়াচকে দুই দুষ্কৃতীকে পিটিয়ে মারল উত্তেজিত জনতা

বিশ্বজিৎ মন্ডল,স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ জলসা চলার সময় আগ্নেয়াস্ত্র উঁচিয়ে শুন্যে গুলি ছোঁড়ার ঘটনায়  দুই ভাইকে পিটিয়ে খুন করলো উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে কালিয়াচক থানার সুজাপুর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত দুই ভাইয়ের নাম,সাদিকুল সেখ(৩৬) এবং আদিকুল সেখ(৪২)। তাদের বাড়ি সুজাপুর এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে কালিয়াচক থানার পুলিশ। 
 জানাগেছে,কালিয়াচক থানার সুজাপুর এলাকায় চলছিল ধর্মীয় জলসা অনুষ্ঠান। অভিযোগ, শুক্রবার জেল থেকে ছাড়া পেয়ে অনুষ্ঠানে যান সাদিকুল। সেখানে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে শুন্যে গুলি ছুঁড়ে সে। এরপর উত্তেজিত জনতা তারা করে ধরে ফেলে এবং মারধোর শুরু করে। গনপ্রহারে ঘটনাস্থলেই মৃত্যু হয় সাদিকুল এবং তার দাদা আদিকুলের। অভিযোগ,উত্তেজিত জনতা তাদের বাড়িতে আগুনও ধরিয়ে দেয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌছায় কালিয়াচক থানার বিশাল পুলিশ-বাহিনী তারা পরিস্থিতি নিয়ন্ত্রন করে। পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পাঠায়। কি কারনে এই ঘটনা ঘটলো তা তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

সোদপুরে প্রাতঃভ্রমনে বেড়িয়ে খুন হলেন ব্যবসায়ী

সৈকত গাঙ্গুলী,ব্যারাকপুর: শনিবার সকালে সোদপুরে প্রাতঃভ্রমণে বেড়িয়ে খুন হলেন ইমারতি ব্যাবসায়ী সঞ্জয় সিং(৩৮)। প্রতিদিনের মতো …

Leave a Reply

Your email address will not be published.