Breaking News
Home >> Breaking News >> উত্তর হাওড়ায় বেশ কয়েকটি গার্লস স্কুলে বিধায়ক কোটায় সিসিটিভি ক্যামেরা বসছে

উত্তর হাওড়ায় বেশ কয়েকটি গার্লস স্কুলে বিধায়ক কোটায় সিসিটিভি ক্যামেরা বসছে

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: জিডি বিড়লার জের, উত্তর হাওড়া বিধানসভা কেন্দ্রের বেশ কয়েকটা স্কুলের নিরাপত্তা ও নজরদারি বাড়াতে শেষমেশ মন্ত্রীর বিধায়ক কোটায় সিসিটিভি ক্যামেরা বসাবার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
এ দিন উত্তর হাওড়ার বেশ কয়েকটি স্কুল পরিদর্শনে আসেন ক্রীড়া প্রতিমন্ত্রী তথা উত্তর হাওড়ার বিধায়ক লক্ষ্মীরতন শুক্লা। স্কুল কর্তৃপক্ষর সঙ্গে কথা বলবার সময় জানতে পারেন স্কুলে সিসিটিভি ক্যামেরা না থাকার খবর। এরপর নিজের বিধায়ক তহবিল থেকে আটটি স্কুলে সিসিটিভি লাগাবার ব্যবস্থা করছেন বলে জানা গেছে।
মন্ত্রী লক্ষী রতন শুক্লা বলেন “কোন স্কুলে কি হয়েছে তা বলব না। তবে নিজেদের শিশুর মতো সমাজের অন্য শিশুদের নিয়েও আমরা সমানভাবে ভাবি। তাদেরও দায়িত্ব আমাদেরই।” এদিন মন্ত্রীকে কাছে পেয়ে শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মীরা খুশি। একিসাথে স্কুলে সিসিটিভি ক্যামেরা বসানো হবে জেনে স্কুলের নিরাপত্তা বাড়বে ও নজরদারি অটুট থাকবে বলে সকলে একবাক্যে মেনে নেন।
জানা গেছে আপাতত উত্তর হাওড়া বিধানসভার অন্তর্গত সালকিয়া শ্রী হনুমান বালিকা বিদ্যালয়, সালকিয়া বালিকা বিদ্যালয়, মৃগেন্দ্র দত্ত স্মৃতি বালিকা বিদ্যালয়, কেদারনাথ বাবুলাল রাজগড়িয়া গার্লস হাইস্কুল, সালকিয়া এ এস হাইস্কুল, সহ মোট ৮টি সরকারি স্কুলে শতাধিক সিসিটিভি ক্যামেরা লাগাবার কাজ শুরু হচ্ছে।

loading...

এছাড়াও চেক করুন

পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে পশ্চিম মেদিনীপুরে পথ অবরোধ করল কংগ্রেস

কার্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মেদিনীপুর এ পথ অবরোধ করল কংগ্রেস। প্রায় …

Leave a Reply

Your email address will not be published.