Breaking News
Home >> Breaking News >> বৌভাতের পরের দিন সকালে আত্মঘাতী হলেন নববধূ

বৌভাতের পরের দিন সকালে আত্মঘাতী হলেন নববধূ


সৈকত গাঙ্গুলী,ব্যারাকপুর: বৌভাতের পরের দিন সকালে আত্মঘাতী হলেন নববধূ।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নোয়াপাড়া থানা এলাকার বাবু কোয়ার্টারে। বাবু কোয়ার্টারের বাসিন্দা শুভঙ্কর দেবরায়ের সাথে দেখাশোনা করে বিয়ে হয় বেবি ঢালির। শনিবার ছিল তাদের বিয়ে, গত কাল ছিল বৌভাতের অনুষ্ঠান । সেই অনুষ্ঠান উপলক্ষ্যে নববধূকে বসানো হয়েছিল শুভঙ্করের দাদা দীপঙ্করের ঘরে।

রাতের দিকে ছোট বাচ্চারা ঘরের ভিতরে দৌড়াদৌড়ি করার সময় ফ্রিজের উপর থাকা একটি ফুলদানি পরে যায়। এই নিয়ে শুভঙ্করের বৌদি বেবীর বাড়ির লোকের সাথে দুর্ব্যবহার করে। এই কথা শুভঙ্করকে রাতেই জানায় বেবী। সে আরও বলে তার বাপের বাড়ির অনেকেই না খেয়ে চলে গেছে।

আজ সকালে বাড়ির সকলে একসাথে চা খায়। এরপর শুভঙ্কর বাজার করতে চলে যায়। শুভঙ্কর ফিরে এলে তার মা জানায়, বেবী বাথরুমে গিয়েছে অনেক সময় আগে কিন্তু আর রের হয়নি ।

এই কথা শুনে শুভঙ্কর খানিকক্ষন ডাকাডাকি করে বেবীকে। তার পর উকি দিয়ে দেখে জামাকাপড় ঝোলানোর হুকে গামছা দিয়ে ঝুলছে বেবী।  তার দেহ নামিয়ে দেবরায় পরিবারের লোকেরা বি.এন.বসু মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে ।

বেবীর বাড়ির লোকের বক্তব্য বেবীকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে ।

 উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে বেবীর বাড়ির লোকেরা মারধোর করে শুভঙ্করে দাদা দীপঙ্কর দেবরায় কে এর পর শুভঙ্কর ,দীপঙ্কর ও তাদের বাবা দুলাল দেবরায়কে গ্রেপ্তার করে নোয়াপাড়া থানার পুলিশ ॥

Check Also

বিধাননগরে অনুষ্ঠিত হল দার্জিলিং জেলা মহিলা তৃণমূল কংগ্রেস ২নং ফাঁসিদেওয়া ব্লক সম্মেলন

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিং: শিলিগুড়ির মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরে অনুষ্ঠিত হল দার্জিলিং জেলা …

Leave a Reply

Your email address will not be published.