Breaking News
Home >> Breaking News >> এবার বিরোধীদের দিকে হুমকি ছুঁড়লেন মন্ত্রী অরূপ রায়

এবার বিরোধীদের দিকে হুমকি ছুঁড়লেন মন্ত্রী অরূপ রায়

ফাইল ফটো

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, হাওড়া: বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলের কায়দায় এবার প্রকাশ্য জনসভায় হুমকি দিলেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়।
এ দিন হাওড়া উড়িয়া পাড়ায় এক জনসভায় ভাষণ দিতে গিয়ে অরূপ রায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়’কে কেউ খারাপ কথা বললে তাকে বেধড়ক মারো।কাউকে ছাড়বে না। দলনেত্রীর বিরুদ্ধে কুৎসা রটালে তার হাত ভেঙে দেবেন। তাঁর লক্ষ্যমাত্রা যে বিজেপি ছিল তা সভায় উপস্থিত থাকা সমর্থকদের বুঝতে অসুবিধা হয়নি। যদিও সভা থেকে বিজেপির নাম উল্লেখ করেনি।
এরপর তাঁর তীর ছিল সদ্য তৃণমূল কংগ্রেস ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দেওয়া মুকুল রায়ের উদ্দেশ্যে। অরূপ রায় বলেন, তাদের দলের একজন ক্ষীর খেয়ে চলে গেছে, তাতে কিছু যায় আসে না। মমতা বন্দ্যোপাধ্যায় কারোর মাথা থেকে হাত তুলে নিলে সে জিরো হয়ে যাবে। উত্তর হাওড়া উড়িয়া পাড়ায় এমন আক্রমণাত্মক মন্ত্রীকে দেখে কানাঘুষো শুরু হয়েছে। তবে কি এই টোটকা পঞ্চায়েত ভোটের আগে দলকে ঝালিয়ে নেবার জন্য! যদিও দলীয় নেতাদের একাংশ তা মেনে নিয়েছে। ইতিমধ্যে জেলায় মুকুল রায় দিলীপ ঘোষ কে নিয়ে সভা করে গেছেন। ওই সভা থেকে মুকুল রায় বলেছিলেন, “এখানকার তৃণমূল কংগ্রেস কোনও রাজনৈতিক দল নয়। এটা একটা প্রাইভেট লিমিটেড কোম্পানি।” একি সঙ্গে বলেছিলেন, “পঞ্চায়েত ভোট লুঠের চেষ্টা হচ্ছে। বলেন সঠিক বদল হয়নি, বদলার রাজনীতি চলছে। পুলিশ সরকারের দলদাসে পরিণত হয়েছে।” 
এইসব বক্তব্যের ফলে জেলা সভাপতি হিসাবে চাপ ছিল। যার প্রতিফলন আজকের হুংকার। যদিও এই বিষয় নিয়ে বিরোধী দলের বক্তব্য পাওয়া যায়নি।

Check Also

শেষ দিনে হলদিয়া মেলায় বাজিমাত করলেন বিখ্যাত সঙ্গীত শিল্পী আশা ভোঁশলে

Leave a Reply

Your email address will not be published.