Breaking News
Home >> Breaking News >> ব্লক পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল কোচবিহারে

ব্লক পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল কোচবিহারে


মনিরুল হক, স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ ব্লক পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল কোচবিহারে। রবিবার কোচবিহার ১ নং ব্লকের হরিণচওড়া প্রভাতী ক্লাবের মাঠে এই প্রতিযোগিতা শুরু হয়। কোচবিহার ১ নং ব্লকের প্রাথমিক, নিম্ন বুনিয়াদী, শিশুশিক্ষা কেন্দ্র ও প্রাক প্রাথমিক মাদ্রাসার পড়ুয়ারা এই খেলায় অংশ গ্রহণ করে।

এদিন এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। এছাড়া উপস্থিত ছিলেন কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি পুষ্পিতা রায় ডাকুয়া, জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান কল্যাণী পোদ্দার, তৃণমূল কংগ্রেসের জেলা সহ সভাপতি আবদুল জলিল আহমেদ, তৃণমূলের ১ নং ব্লক সভাপতি খোকন মিঞা প্রমুখ। ১৫ গ্রামপঞ্চায়েতের অধীনে থাকা ১৯৩ টি স্কুল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। মোট ৩৫৭ জন পড়ুয়া খেলায় অংশ নিয়েছে বলে জানা গিয়েছে।

এই প্রতিযোগিতায় ২৮ টি বিভাগ ছিল। জানা গিয়েছে, এদিনের খেলায় যেসব পড়ুয়ারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করবে তাদের নিয়ে আগামী ৬ ও ৭ ডিসেম্বর দিনহাটার সাহেবগঞ্জে জেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান কল্যাণী পোদ্দার বলেন, রাজ্যস্তরের খেলায় আমাদের জেলা ভালো ফল করে। বিগত বছরগুলিতে অনেক প্রতিযোগিতায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে। আশাকরি এবছরও তারা ভালো ফল করবে।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ার জগদানন্দপুরে বিরল পাথরের মন্দির

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া, পূৃর্ব-বর্ধমান: কাটোয়া -কালনা এস টি কে কে রোড়ে কাটোয়া থেকে ৭ কিমি …

Leave a Reply

Your email address will not be published.