Breaking News
Home >> Breaking News >> দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে ব্যারাকপুরে রাস্তা অবরোধ বিজেপি নেতৃত্বর

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে ব্যারাকপুরে রাস্তা অবরোধ বিজেপি নেতৃত্বর


সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: শুক্রবার রাতে উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর আক্রমনের প্রতিবাদে শনিবার ব্যারাকপুর স্টেশন থেকে বিজেপি কর্মীরা মিছিল করে চিড়িয়ামোড়ে রাস্তা অবরোধ করে। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক অর্জুন সিং এর কুশপুতুল দাহ করা হয় এবং এরপর ব্যারাকপুর কমিশনারেটের অফিসে স্মারকলিপি দেওয়া হয়।

বিজেপি নেতৃত্বের তরফে সংবাদমাধ্যমকে বলা হয়, বার বার তাদের নেতা কর্মীদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল।  এবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভার আগে সেখানে মঞ্চ তৈরীতে বাঁধা দেওয়া হয়, মাইক খুলে দেওয়া হয়, তাদের কর্মীদের মারধোর করা হয়। এতো ঘটনার পরও দিলীপ বাবু সভা সফল ভাবে করার পর তৃনমুল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় দিলীপ বাবুর উপর ।

সবই হয় পুলিশের সামনেই। সেখানে বিজেপির নেতাদের মারধোর করা হয় বাঁচাতে গেলে আহত হন বিজেপির বেশ কয়েকজন কর্মীও । এই সমগ্র ঘটনাই তারা জানিয়েছেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে ।

এই বিষয়টি তারা কেন্দ্রীয় সরকারের নজরে আনবে বলে জানান । হুশিয়ারির সূরে বিজেপি নেতৃত্বে জানান ভবিষ্যতে তাদের উপর আর এমন হামলা হলে তারাও চুপ করে বসে থাকবেন না ।।

Check Also

শেষ দিনে হলদিয়া মেলায় বাজিমাত করলেন বিখ্যাত সঙ্গীত শিল্পী আশা ভোঁশলে

Leave a Reply

Your email address will not be published.