Breaking News
Home >> Breaking News >> হালিশহর চয়ন বোস স্মৃতি রক্ষা কমিটির পক্ষ থেকে আয়োজিত হল রক্তদান শিবির

হালিশহর চয়ন বোস স্মৃতি রক্ষা কমিটির পক্ষ থেকে আয়োজিত হল রক্তদান শিবির

সৌভিক সরকার,হালিশহর: শনিবার ২রা ডিসেম্বর হালিশহর স্টেশন রোডে বীজপুর অঞ্চলের জনদরদী  এবং সঙ্গীত প্রেমী মানুষ চয়ন বোসের স্মরণে এক বিরাট রক্তদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে প্রায় ৩০০  মানুষ রক্ত দিয়েছেন। এছাড়াও এদিন চয়ন বোসের স্মৃতি রক্ষার্থে ওনার একটি আবক্ষ মূর্তি উন্মোচন করা হয়। 

উল্লেখ্য যে চয়ন বোসের নামে এদিন রক্তদান শিবিরের আয়োজন করা হয়, তিনি একসময় বীজপুরের জনদরদী কংগ্রেস নেতা মৃনাল সিংহরায় (আবু দার) সহকর্মী ছিলেন, এবং জীবদ্দশায় এলাকার মানুষের জন্য প্রচুর জনহিতকর কর্মে লিপ্ত ছিলেন।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত, ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং, নৈহাটির তৃণমূল বিধায়ক তথা উত্তর ২৪ পরগণা জেলা যুব তৃণমূলের সভাপতি পার্থ ভৌমিক, হালিশহর পৌরসভার পুরপ্রধান অংশুমান রায়, কাঁচরাপাড়া পৌরসভার পুরপ্রধান সুদামা রায়, বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক আনন্দময় চ্যাটার্জী এবং তৃণমূল নেতা প্রণব লোহ, প্রবীর সরকার, রিপন দত্ত, সুদীপ্ত দাস এবং  তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা কর্মী সহ প্রচুর সাধারণ মানুষ। সবথেকে আশ্চর্যের বিষয় ব্যারাকপুর অঞ্চলের প্রায় সব বিধায়ক এই রক্তদান উৎসবে উপস্থিত থাকা সত্বেও বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় অনুপস্থিত ছিলেন।

Check Also

কাটোয়া বইমেলায় প্রকাশিত কৌলাল,একাল সেকাল ২০১৭

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া: কাটোয়ার কাশীরাম দাস বিদ্যায়তনের মাঠে চলছে ২৬তম বইমেলা। বইমেলায় প্রকাশিত হল ডঃ …

Leave a Reply

Your email address will not be published.