Breaking News
Home >> Breaking News >> দুস্থ বৃদ্ধ বৃদ্ধাদের কম্বল দিল কোচবিহারের ‘বল্লরী’ সংস্থা

দুস্থ বৃদ্ধ বৃদ্ধাদের কম্বল দিল কোচবিহারের ‘বল্লরী’ সংস্থা

মনিরুল হক, স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ দুস্থ বৃদ্ধ বৃদ্ধাদের হাতে কম্বল তুলে দিল কোচবিহারের একটি সংস্থা। ‘বল্লরী’ নামে ওই সংস্থার উদ্যোগে আজ কোচবিহারের পাটাকুরা ক্লাবে এই কম্বল বিতরণ অনুষ্ঠান হয়। এছাড়া বৃদ্ধ বৃদ্ধাদের হাতে মিষ্টির প্যাকেট ও নগদ ৫১ টাকা করে দেওয়া হয়। মোট ১২ জনকে নিজেদের সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সংস্থার সদস্য সদস্যারা। জানা গিয়েছে, ২০১৭ সালে স্বাধীনতা দিবসের দিন এই সংস্থার আত্মপ্রকাশ হয়। সমাজের দুস্থ, অসহায় মানুষদের উপকার করার লক্ষ্যে নিয়ে সেবামূলক কাজ করার অঙ্গীকার করে সংস্থার সদস্যরা।

‘বল্লরী’ সংস্থার পক্ষে সুনীতা মজুমদার বলেন, “আমরা মধ্য বয়স্কা কয়েকজন মহিলা মিলে সমাজের দুস্থ মানুষের উপকার করার লক্ষ্য নিয়ে এই সংস্থা তৈরি করেছি। আজ ১২ জন দুস্থ বৃদ্ধ বৃদ্ধাকে কম্বল দেওয়া হল। যাতে তারা শীত ভালোভাবে কাটাতে পারেন। এরই সঙ্গে সাধ্য মত প্রত্যেককে নগদ ৫১ টাকা ও মিষ্টির প্যাকেট দিলাম। আজকের এই অনুষ্ঠান করার ক্ষেত্রে পাটাকুরা ক্লাব বিশেষভাবে আমাদের সহযোগিতা করেছে।”

loading...

এছাড়াও চেক করুন

বর্ধমানে পরপর পাঁচটি গাড়িতে আগুন, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

সংবাদদাতা, পূর্ব-বর্ধমানঃ ভাতাড়ের ক্ষেতিয়ায় ডাম্পারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু। মৃতের নাম সেখ নুরুল ইসলাম(৬৩)। বাড়ি …

Leave a Reply

Your email address will not be published.