Breaking News
Home >> Breaking News >> বিশ্বভারতীতে ছাত্রীর রহস্যমৃত্যু, আত্মহত্যা বলেই অনুমান পুলিশের

বিশ্বভারতীতে ছাত্রীর রহস্যমৃত্যু, আত্মহত্যা বলেই অনুমান পুলিশের

দেবস্মিতা চ্যাটার্জ্জী,বীরভূম: আবারও খবরের শিরোনামে বিশ্বভারতী। বিশ্বভারতীর বীথিকা ছাত্রীনিবাস থেকে উদ্ধার হল পাঠভবনের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রিনি ঘোষের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ আত্মহত্যা বলেই অনুমান করছে।
ছাত্রীনিবাসের অন্যান্য পড়ুয়ারা জানায় বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ নাগাদ ঘরের মধ্যে তারা রিনিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর তাকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। 
মৃতা রিনির বাড়ি বীরভূমের নলহাটিতে। দীর্ঘদিন সে বিশ্বভারতীতেই পড়াশোনা করেছে। স্বল্পভাষী ছিল রিনি, সহপাঠীদের সাথে খুব বেশি মেলামেশা বা কথাবার্তা সে বলতো না। রিনির এরকম অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কার্যত মুখে কুলুপ এঁটেছে তার সহপাঠীরা। চলতি মাসের ১৩ই নভেম্বর ছিল রিনির জন্মদিন, তার তিনদিনের মধ্যেই এরকম ঘটনা ঘটায় বিস্মিত প্রত্যেকেই।
শান্তিনিকেতন থানার পুলিশ ও বিশ্বভারতীর নিরাপত্তা বিভাগ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা। ছাত্রীনিবাস সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি পাঠভবনেরই দ্বাদশশ্রেণীতে পাঠরত এক ছাত্রের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছিল রিনি। সম্পর্কের টানাপোড়েন থেকেই এই ঘটনা ঘটেছে কিনা সেটিও খতিয়ে দেখছে শান্তিনিকেতন থানার পুলিশ।

loading...

এছাড়াও চেক করুন

পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে পশ্চিম মেদিনীপুরে পথ অবরোধ করল কংগ্রেস

কার্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মেদিনীপুর এ পথ অবরোধ করল কংগ্রেস। প্রায় …

Leave a Reply

Your email address will not be published.