Breaking News
Home >> Breaking News >> মৃত্যুর দেড়মাস পর বেসরকারি হাসপাতাল পাঠালো ৯ লক্ষ টাকার ৭২ হাজার টাকার বকেয়া বিল

মৃত্যুর দেড়মাস পর বেসরকারি হাসপাতাল পাঠালো ৯ লক্ষ টাকার ৭২ হাজার টাকার বকেয়া বিল

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: ফের অমানবিক বেসরকারি হাসপাতাল। দেড়মাস আগে মৃত্যু হওয়া কিশোরের বাড়িতে পাঠানো হলো ৯ লক্ষ ৭২ হাজার ২৮ টাকার বকেয়া বিল, এবং যেদিন থেকে ভরতি ছিল সেদিন থেকে ৮ শতাংশ হারে সুদ ও দিতে হবে। পনেরো দিনের মধ্যে ওই টাকা না দিলে ফৌজদারি মামলা করা হবে বলে হুমকি। হাসপাতাল এর তরফ থেকে বকেয়া বিল সহ চিঠি আর এহেন ঘটনায় কোনা পূর্ব পাড়ার বাসিন্দা অভিজিৎ মন্ডলের বাড়িতে ছেলে হারানোর বেদনাকেও ছাপিয়ে গেল বেসরকারি হাসপাতালের অমানবিক রূপ।

ঘটনাটি কয়েকমাস আগের। মাথার শিড়া ছিঁড়ে যাওয়ায় ছেলে অসুস্থ হয়ে পড়ায় কলকাতায় বেসরকারি হাসপাতাল সি এম আর আই -এ জুলাই মাসে ভরতি করানো হয়। চিকিৎসার জন্য ৬-৭ লক্ষ টাকার প্যাকেজ করে দেওয়া হয় এবং বলা হয় সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে। সেইমত সমস্ত টাকা মেটানো হয়। তবে ছেলে অভিজিৎ সুস্থ হয়নি। ফের ওই হাসপাতাল থেকে বলা হয় ৯লক্ষ টাকা দিলে ছেলে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে। কিন্তু অত টাকা কিভাবে জোগাড় হবে পুরো পরিবার অস্থির হয়ে ওঠে। যোগাযোগ করা হয় রাজ্য সরকারের সাথে। চিঠি আদানপ্রদানের শেষে ওই বেসরকারি হাসপাতাল থেকে বিনা টাকায় চিকিৎসা করানো হয়। তবে শেষমেশ চিকিৎসায় ছেলে সুস্থ হতে পারেনি। 
এরপর রাজ্য সরকারের চেষ্টায় এসএসকেএমে ভরতি করানো হয়। গত ২৯ সেপ্টেম্বর মৃত্যু হয় অভিজিৎ মন্ডলের। কোনক্রমে ছেলের শোক কাটিয়ে উঠবার চেষ্টা করছে মন্ডল পরিবার। তবে তাতে বাধ সাধে একটি চিঠি। যা ওই বেসরকারি হাসপাতাল থেকে পাঠানো হয়েছে। লেখা হয়েছে, বকেয়া বিল ৯লক্ষ ৭২ হাজার ২৮ টাকা পনেরো দিনের মধ্যে না মেটালে পরিবারের উপর ফৌজদারি মামলা করা হবে। এই চিঠির জেরে এখন নাজেহাল অবস্থা পরিবারের। ছেলের মৃত্যু হয়েছে দুমাস হতে চলল তারপর ওই বেসরকারি হাসপাতাল এইভাবে টাকা আদায়ের নামে ফৌজদারি মামলার হুমকি দিতে কি পারে? প্রশ্নের উত্তর খুঁজছে মন্ডল পরিবার।

loading...

এছাড়াও চেক করুন

বর্ধমানে পরপর পাঁচটি গাড়িতে আগুন, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

সংবাদদাতা, পূর্ব-বর্ধমানঃ ভাতাড়ের ক্ষেতিয়ায় ডাম্পারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু। মৃতের নাম সেখ নুরুল ইসলাম(৬৩)। বাড়ি …

Leave a Reply

Your email address will not be published.