Breaking News
Home >> Breaking News >> ​ট্রাফিক পুলিশ ও পথ নিরাপত্তার দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ  ছাত্র ছাত্রীদের

​ট্রাফিক পুলিশ ও পথ নিরাপত্তার দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ  ছাত্র ছাত্রীদের

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট,মালদাঃ ট্রাফিক পুলিশ ও পথ নিরাপত্তার দাবিতে রাস্তা অবরোধ ছাত্র ছাত্রীদের । অবরোধের জেরে অবরুদ্ধ মালদা মানিকচক রাজ্য সড়ক । পুলিশ প্রশাসনের আশ্বাস না পেলে লাগাতার অবরোধ চালিয়ে যাওয়ার হুমকি ছাত্র ছাত্রীদের । অবরোধের জেরে বিপাকে অফিস কর্মী থেকে নিত্য যাত্রীরা ।

    মালদার ইংরেজ বাজার থানার দামোদর পুর এলাকায় সকাল সাড়ে দশটা থেকে স্থানীয় শান্তি দেব্বা হাই স্কুলের ছাত্র ছাত্রীরা রাজ্য সড়ক অবরোধ করে । স্কুলের ছাত্র ছাত্রীদের দাবি প্রতিনিয়ত এই এলাকায় দুর্ঘটনার শিকার হচ্ছে ছাত্র ছাত্রীরা । বেশ কয়েক জনের মৃত্যুও হয়েছে দুর্ঘটনার কবলে পরে এই মালদা মানিকচক রাজ্য সড়কে । তাদের দাবি এলাকায় ট্রাফিক পুলিশের ব্যবস্থা করতে হবে এবং যান চলা চলের গতি নিয়ন্ত্রণ করতে হবে । এই স্কুলের ছাত্র শরিফুল শেখ জানায় সোমবার স্কুল থেকে বাড়ি ফেরার সময় ষষ্ঠ শ্রেণীর ছাত্র চিরঞ্জিত মন্ডলকে দ্রুত গতিতে আসা একটি গাড়ি স্কুলের সামনেই রাজ্য সড়কের উপর ধাক্কা মারে । ঘটনায় আহত অবস্থায় ওই ছাত্র এখন মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন । ওই ছাত্র আরও জানায় এলাকায় ট্রাফিক পুলিশের ব্যবস্থা না করলে এই অবরোধ চালিয়ে যাব আমরা । এই স্কুলের এক শিক্ষক তন্ময় দাস জানান বেশ কয়েক বার ইংরেজবাজার থানার পুলিশের দ্বারস্থ হয়েছি আমরা স্কুলের তরফ থেকে কিন্তু কোন লাভ হয়নি । একের পর এক দুর্ঘটনা লেগেই রয়েছে এই এলাকায় । আর এই দুর্ঘটনার শিকার হচ্ছে স্কুলের ছাত্র ছাত্রীরা । তন্ময় বাবু আরও জানান সোমবার বিকেলে স্কুল ছুটির পর বাগবাড়ি এলাকার আমাদের স্কুলেরই এক ছাত্র দুর্ঘটনার কবলে পড়ে । এখন ওই ছাত্র চিকিৎসাধীন । তাই স্কুলের ছাত্র ছাত্রীরা আজকে স্কুলের সামনে মালদা মানিকচক রাজ্য সড়ক অবরোধ করেছে । তবে পুলিশ প্রশাসনের আশ্বাস না মেলায় দুপুর একটা পর্যন্ত রাজ্য সড়ক অবরোধ করে রেখেছে ছাত্র ছাত্রীরা ।

Check Also

শিলিগুড়িতে নবম শ্রেণির স্কুল ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, ব্যাপক চাঞ্চল্য

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়িতে স্কুল ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে …

Leave a Reply

Your email address will not be published.