Breaking News
Home >> Breaking News >> ​ঘরে ঢুকে সিভিক ভলান্টিয়ারের স্ত্রীকে গলা কেটে খুন 

​ঘরে ঢুকে সিভিক ভলান্টিয়ারের স্ত্রীকে গলা কেটে খুন 

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ জমি নিয়ে বিবাদ আর তার জেরেই ভাড়াটে গুন্ডাদের নিয়ে এসে চালানো হলো তান্ডব । জোর করে জমির দলিলে সই করিয়ে নেওয়ার প্রতিবাদ করায় পেশায় সিভিক ভলান্টিয়ার স্বামীর সামনেই স্ত্রীকে গলা কেটে খুন । ঘটনায় ব্যাপক চাঞ্চল্য মালদার রতুয়া থানার বাজিত পুর গ্রাম এলাকায় । 
    জানা যায় রাতুয়ার বাজিতপুর এলাকার বাসিন্দা পেশায় সিভিক ভলান্টিয়ার সনাতন ঘোষ রতুয়া থানায় কাজ করেন । প্রায় বছর দুয়েক আগে পার্শবর্তী ভালুকার মন্ডল পাড়া এলাকায় ২.৫ বিঘা জমি কিনেন সনাতন । তার পর থেকেই ভালুকার বাসিন্দা সুকলাল সাহার সাথে বিবাদের সৃষ্টি হয় । অভিযোগ সুকলাল বেশ কয়েক বার সনাতনের কেনা ২.৫ বিঘা জমি দখলেরও চেষ্টা করে । সেই মোতাবেক রতুয়া থানায় সুকলালের বিরুদ্ধে অভিযোগও জানায় সনাতন । কিন্তু অভিযোগ জানানোর পর থেকেই সুকলালের তরফ থেকে প্রানে মারার হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ । এমনকি মামলা প্রত্যাহারের চাপও সৃষ্টি করা হচ্ছিল সনাতনের উপর । থানায় অভিযোগ প্রত্যাহার না করায় রবিবার রাত্রি ১টা থেকে দেড়টার মধ্যে বিহার থেকে ভাড়াটে গুন্ডাদের নিয়ে এসে সনাতনের বাড়িতে চড়াও হয় সুকলাল বলে অভিযোগ । রাতে বাড়িতে ঢুকে পেশায় সিভিক ভলান্টিয়ার সোনাতনকে হাত পা বেঁধে জোর পূর্বক জমির দলিলে সই করিয়ে নেয় সুকলাল । তাতে স্ত্রী খুসবু ঘোষ বাধা দিলে ঘরের মধ্যেই তাকে গলা কেটে খুন করা হয় বলে অভিযোগ । ভাড়াটে দুষ্কৃতীদের হাত থেকে কোনো ক্রমে বাড়ির বাইরে পালিয়ে সনাতন  চিৎকার করলে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন । তার পরই দুষ্কৃতীরা পালিয়ে যায় । ঘটনার খবর পেয়ে রাতেই ছুটে যায় রতুয়া থানার পুলিশ । বাড়ির ভেতরে থেকে স্ত্রী খুসবু ঘোষের মৃত দেহ উদ্ধার করে পুলিশ।

Check Also

শিলিগুড়িতে নবম শ্রেণির স্কুল ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, ব্যাপক চাঞ্চল্য

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়িতে স্কুল ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে …

Leave a Reply

Your email address will not be published.