Breaking News
Home >> Breaking News >> ​হাওড়া হাসপাতালে অভিনব কেপমারি, খোয়াল মোবাইল, টাকা, আটক ১

​হাওড়া হাসপাতালে অভিনব কেপমারি, খোয়াল মোবাইল, টাকা, আটক ১

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: খোদ সরকারি হাসপাতালে অভিনব কায়দায় মাদক খাইয়ে রোগীর আত্মীয়দের কাছ থেকে সর্বস্য লুঠের অভিযোগ। ঘটনাটি ঘটেছে হাওড়া জেলা হাসপাতালে। 
জানা গেছে গতকাল রাতে আক্রান্তেরা সুপারের ঘরের কাছে বিশ্রাম করছিল। সেইসময় ৩-৪ জন এসে রোগীর আত্মীয় বলে পরিচয় দেয়। এরপর তারা আক্রান্তদের চা দেয়। সেই চা খাওয়ার পর আচ্ছন্ন হয়ে পড়ে। শনিবার সকালে অন্যান্য রোগীর আত্মীরা বারবার ডাকা সত্তেও তারা ওঠে নি। এরপর আচ্ছন্ন অবস্থায় আক্রান্তদের হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা করে সুস্থ করা হয়। 
এ দিন আক্রান্ত শেখ জাহাঙ্গির জানান, অসুস্থ স্ত্রীকে ভরতি করানো হয়েছে হাওড়া হাসপাতালে। সেইমত রাতে এলাকার দুজনকে নিয়ে হাসপাতালে থাকি। তখনি ৩-৪ ব্যক্তি এসে রোগীর পরিবার বলে ভাব জমায়। একথা ওকথার মধ্যে চা আনতে ওদের একজনকে পাঠায়। চা খাবার পর জ্ঞান হারা হয়ে যাই। জাহাঙ্গিরের বাড়ি হাওড়া সাঁকরাইলে। পরে দেখি মোবাইল, চিকিৎসার জন্য আনা টাকা কাছে নেই, সব চুরি হয়ে গেছে। এর আগে এমন ঘটনা ঘটত ট্রেনে। এখন খোদ সরকারি হাসপাতালে এমন ঘটনা ঘটল। এই ঘটনার পর হাওড়া থানায় লিখিত অভিযোগ করা হয়। সিসিটিভির ফুটেজ দেখে দোষীদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ঘটনার তদন্তে পুলিশ।

 

ঘটনাস্থলে সিসিটিভি না থাকায় অভিযুক্তদের গতিবিধি পাওয়া যায়নি। তবে হাওড়া হাসপাতালের সুপার জানান, দ্রুত সিসিটিভি লাগানো সম্পন্ন হবে। এই ঘটনায় হাওড়া পুলিশ একজনকে আটক করেছে।

Check Also

শিলিগুড়িতে নবম শ্রেণির স্কুল ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, ব্যাপক চাঞ্চল্য

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়িতে স্কুল ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে …

Leave a Reply

Your email address will not be published.