Breaking News
Home >> Breaking News >> সাইকেল আর ছাতাকে সঙ্গী করে কালিপুজো দর্শন কৃষি মন্ত্রী ড: আশিষ বন্দ্যোপাধ্যায়ের

সাইকেল আর ছাতাকে সঙ্গী করে কালিপুজো দর্শন কৃষি মন্ত্রী ড: আশিষ বন্দ্যোপাধ্যায়ের

মহঃ আজাহার উদ্দিন, রামপুরহাট: ঘড়িতে সময় দুপুর ১ টা নিম্নচাপের জেরে সকাল থেকেই বৃষ্টি হচ্ছে তবে সেসবকে উপেক্ষা করেই সাইকেল নিয়ে সাদা পাঞ্জাবী-পায়জামা পরে দেখুরিয়া গ্রামের পথ বেয়ে কোনো একব্যাক্তি আসছেন সেটা চোখে পড়লো । বাম হাতে তার ছাতা এবং ডান হাতে সাইকেলের হ্যান্ডেল । চলন্ত অবস্থায় তাকে জিঞ্জাসা করলাম “স্যার আপনি সাইকেলে করে যাবেন কোথায়” । সাইকেল না থামিয়েই তিনি উত্তর দিলেন রামপুরহাটে যাবো । তিনি জিঞ্জাসা করলেন ভালো আছো তো ? উত্তর দিলাম হ্যাঁ । তারপর তিনি গ্রামের লোকজনদের সঙ্গে কথা বলতে বলতে এগিয়ে চললেন ।

বিভিন্ন জায়গায় বিভিন্ন অনুষ্ঠানে এই ব্যাক্তিত্ব আগে পিছনে পুলিশ নিয়ে নিলবাতি লাগানো গাড়িতে যান, সঙ্গে থাকেন সহায়ক । পশ্চিমবঙ্গ সরকারের একটি গুরুত্বপূর্ন দায়িত্ব তিনি সামলান, তিনি পশ্চিমবঙ্গের বর্তমান কৃষিমন্ত্রী ডঃ আশিষ বন্দ্যোপাধ্যায় ।

কালীপুজোর পরের দিন প্রতিবছর এমনইভাবেই শহর থেকে ৫ কিলোমিটার দুরে দেখুরিয়া গ্রামের কালীপুজো দেখতে যান তিনি। আজ তার সঙ্গে থাকতে বারন তার সুরক্ষাবাহিনীকে , আজ তার সঙ্গী হয় সাইকেল আর ছাতা । ছোটোবেলা থেকেই তিনি এরকম ভাবেই যাতায়াত করেন দেখুরিয়া গ্রামে বলে জানা গেছে ।

Check Also

চোখ রাঙালে চোখ তুলে নেওয়ার কথা বললেন অনুব্রত

স্টিং নিউজ সার্ভিস: বীরভূমের মোহম্মদবাজারের এক জনসভায় বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল বললেন , …

Leave a Reply

Your email address will not be published.