Breaking News
Home >> Breaking News >> ​নলকুপ বসাতে গিয়ে ভূগর্ভ থেকে নির্গত হল অজানা গ্যাস,এলাকাজুড়ে চাঞ্চল্য

​নলকুপ বসাতে গিয়ে ভূগর্ভ থেকে নির্গত হল অজানা গ্যাস,এলাকাজুড়ে চাঞ্চল্য

পাঁশকুড়া: পানীয় জলের সংকট মেটাতে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার রুঘুনাথবাড়ি গ্রামপঞ্চায়েতের কুমোরআড়া এলাকায় সরকারি নলকুপ বসানোর কাজ শুরু হয়। সেই কাজ করতে গিয়ে ভূগর্ভ  থেকে অজানা গ্যাস নির্গত হতে থাকে। যা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কর্মরত শ্রমিকরা কাজ বন্ধ করে। প্রথমে আস্তে আস্তে গ্যাস নির্গত হলেও গতকাল বিকেলে হঠাৎ একটি বিকট শব্দ হয়ে আরো বেশি করে গ্যাস বেরাতে থাকে।খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বিডিও বিকাশ দত্ত, তিনি ঘটনাস্থল পরিদির্শন করে বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানান। তবে গ্যাসটি পরীক্ষা না করা পর্যন্ত কিছু জানা যাচ্ছে না। গ্যাসটি আসলে কি?। বর্তমানে এলাকায় নজরদারির ব্যবস্থা করা হয়েছে। এলাকার আশেপাশের পরিবারদের দূরে চলে যাওয়ার কথা বলা হয়েছে। সেই সাথে এলাকাস্থলে পরিবারগুলি যাতে বাড়িতে আগুন না জ্বালায় তারও নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

স্থানিয় বাসিন্দাদের খাও দাওয়া সব লাটে উঠেছে। বাড়িতে রান্না করা যাচ্ছে না। কোন রকমে শুকনো খাবার খেয়ে দিন কাটাচ্ছে এলাকার মানুষ। এলাকার ছোট ছোট শিশুদের দূরে আত্মিয়দের বাড়ি পাঠিয়ে দিয়েছে এলাকার মানুষ।

এলাকার বাসিন্দা,  বিজলী পাঁজা, গুরুপদ দাসদের আবেদন দ্রুত প্রশাসন ব্যবস্থা গ্রহন করে কিছু ব্যবস্থা করুক। না হলে এইভাবে কতদিন কাটাবে তারা।

Check Also

শিলিগুড়ির পুরনিগমের ট্রেড লাইসেন্স বিভাগে দালাল চক্র নিয়ে সরব তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরা

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ি পুরনিগমের ট্রেড লাইসেন্স বিভাগে দালাল চক্র নিয়ে সরব …

Leave a Reply

Your email address will not be published.